শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭ , ১৭ রবিউস সানি ১৪৪২

বিদেশ

'করোনার কাছে ট্রাম্প আত্মসমর্পণ করেছেন'

নিউজজি ডেস্ক ২৬ অক্টোবর , ২০২০, ২১:২২:২৩

  • 'করোনার কাছে ট্রাম্প আত্মসমর্পণ করেছেন'

ঢাকা : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প করোনা মহামারির কাছে আত্মসমর্পণ করেছেন বলে মন্তব্য করেছেন, ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন। অপর দিকে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, যে কোন দেশের থেকে যুক্তরাষ্ট্রের করোনা পরিস্থিতি অনেক ভাল। 

যুক্তরাষ্ট্রের করোনা পরিস্থিতি বরাবরই উপেক্ষা করে আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। যুক্তরাষ্ট্রের বিভিন্ন এলাকায় নতুন করে সংক্রমণ বাড়তে থাকলেও রবিবার নিউ হ্যাম্পসায়ারে নির্বাচনি সমাবেশে আবারও দাবি করলেন, অন্য যে কোন দেশের থেকে আমেরিকার করোনা পরিস্থিতি অনেক ভাল।

করোনা নিয়ে  ট্রাম্পের ভাষ্য, "আমরা কাটিয়ে উঠছি, আমরা মোড় ঘুড়িয়ে দিচ্ছি, আমাদের টিকা আছে, আমাদের সব আছে। এমনকি টিকা ছাড়াই আমরা মোড় ঘুড়িয়ে দিচ্ছি।"

যদিও হোয়াইট হাইজের চিফ অব স্টাফ রবিবার সিএনএনকে এক সাক্ষাৎকারে বলেন, ট্রাম্প প্রশাসন করোনা মহামারি নিয়ন্ত্রণ করছে না, তারা ভ্যাকসিন ও চিকিৎসার বিষয়ে মনোযোগ দিচ্ছেন।

আর মার্ক মিডোসের এ বক্তব্যকে লুফে নিয়েছেন ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন। এক বিবৃতিতে তিনি বলেছেন, মেডোউস ভুল করে একথা বলেননি।  সংকট শুরুর পর থেকে প্রেসিডেন্ট ট্রাম্পের কৌশলের বিষয়ে এটি একটি স্পষ্ট স্বীকারোক্তি।

এদিকে রিপাবলিকান ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের ঘনিষ্ঠ কয়েক সহযোগীর মধ্যে করোনা ভাইরাস ছড়িয়ে পড়লেও তিনি প্রচারণা চালিয়ে যাচ্ছেন। যদিও ভাইস প্রেসিডেন্টের এক মুখপাত্র জানিয়েছিলেন, পরীক্ষায় পেন্স ও তার স্ত্রীর করোনাভাইরাস নেগেটিভ এসেছে।  

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
        









copyright © 2020 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers