বুধবার, ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭ , ১৯ রজব ১৪৪২

বিদেশ

দেশের ভবিষ্যত ভালো হতে পারবে না

নিউজজি ডেস্ক ২০ জানুয়ারি , ২০২১, ২০:৪৩:১৬

  • ছবি : ইন্টারনেট থেকে

ঢাকা: যুক্তরাষ্ট্রের  প্রেসিডেন্ট হিসেবে বিদায়ী ভাষণ দিয়েছেন ডোনাল্ড ট্রাম্প।  ভাষণে তিনি জনগণের জন্য সব সময় লড়াই চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন। যৌথ ঘাঁটি অ্যান্ড্রুসে সংক্ষিপ্ত বিদায় অনুষ্ঠানে দেওয়া ভাষণে এই মন্তব্য করেন তিনি। আগামী প্রেসিডেন্ট জো বাইডেনের জন্য শুভ কামনাও জানান তিনি।

যুক্তরাষ্ট্রের শত বছরেরও বেশি সময়ের প্রথা ভেঙে পরবর্তী প্রেসিডেন্টের শপথ অনুষ্ঠান হাজির না হওয়ার ঘোষণা আগেই দিয়ে রেখেছেন ডোনাল্ড ট্রাম্প। জানিয়ে দিয়েছেন বাইডেন শপথ নেওয়ার আগেই হোয়াইট হাউজ ছেড়ে যাবেন তিনি। সেই অনুযায়ী হোয়াইট হাউজ থেকে ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পকে নিয়ে বেরিয়ে যৌথ ঘাঁটি অ্যান্ড্রুজে যান তিনি। সেখানে এক সংক্ষিপ্ত বিদায় অনুষ্ঠানে ভাষণ দেন তিনি।

অ্যান্ড্রুসে সমবেত হওয়া পরিবারের সদস্য এবং কর্মচারিদের উদ্দেশে দেওয়া ভাষণে ট্রাম্প বলেন, ‘আপনারা চমৎকার মানুষ। এটা একটা মহান, মহৎ দেশ। আপনাদের প্রেসিডেন্ট হতে পারা আমার জন্য সবচেয়ে সম্মানের এবং মর্যাদার।’

ট্রাম্প বলেন, আপনাদের জন্য সব সময় লড়াই চালিয়ে যাবো। সবকিছু পর্যবেক্ষণ করবো, সবকিছু শুনবো আর আপনাদের বলতে থাকবো যে এই দেশের ভবিষ্যত ভালো হতে পারবে না। আমি নতুন প্রশাসনের জন্য শুভ কামনা রাখছি। আমি মনে করি তারা বিপুল সফলতা পাবে। সত্যিই দর্শনীয় কিছু করার জন্য তারা ভিত্তি প্রস্তুত পাবে।’ এছাড়াও ট্রাম্প ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স, সেকেন্ড লেডি কারেন পেন্স এবং কংগ্রেসকে ধন্যবাদ জানান।

যৌথ ঘাঁটি অ্যান্ড্রুস ছেড়ে প্রেসিডেন্টের জন্য নির্ধারিত বিমানে শেষ বার চড়ে ফ্লোরিডার পাম বিচে যাওয়ার কথা রয়েছে ডোনাল্ড ট্রাম্পের।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers