বুধবার, ২১ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮ , ৯ রমজান ১৪৪২

বিদেশ

বাংলায় তোষণের রাজনীতি ও অরাজকতা চলছে : আদিত্যনাথ

নিউজজি ডেস্ক ২ মার্চ , ২০২১, ২০:২৪:২৯

  • ছবি: ইন্টারনেট

ঢাকা: ভারতের উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী ও বিজেপির ফায়ারব্রান্ড নেতা যোগী আদিত্যনাথ বলেছেন, বাংলায় তোষণের রাজনীতি ও অরাজকতা চলছে। মঙ্গলবার (২ মার্চ) পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে মালদহের গাজোলে দলীয় সমাবেশে বক্তব্য রাখার সময়ে ওই মন্তব্য করেন তিনি।

রাজ্যে ক্ষমতাসীন তৃণমূল সরকারকে টার্গেট করে যোগী আদিত্যনাথ বলেন, যে সরকার মানুষকে নিরাপত্তা দিতে পারে না, অপরাধ ও সহিংসতার সঙ্গে আপোষ করে, যে সরকার মা-বোনেদের সুরক্ষা দিতে পারে না। সেই সরকারের ক্ষমতায় থাকার কোনো অধিকার নেই।

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী বলেন, উত্তরপ্রদেশে কেউ গো-হত্যা করতে পারে না, কিন্তু এখানে গরু চুরি হচ্ছে। বিজেপিকে ক্ষমতায় আনুন, একদিনে গরু চুরি, অরাজকতা বন্ধ হয়ে যাবে। উত্তরপ্রদেশে আইন হয়েছে কিন্তু বাংলায় লাভ জিহাদের ঘটনা ঘটছে। আত্মনির্ভর ভারতের কথা বলছেন মোদি। আর বাংলায় কুটিরশীল্প ভেঙে পড়েছে। হিংসার ভূমি হয়ে উঠেছে বাংলা। বাংলা পরিবর্তনের ভূমি। বাংলার ঐতিহ্য ফিরয়ে আনতে হবে বলেও মন্তব্য করেন যোগী আদিত্যনাথ।

এদিকে, বাংলায় অরাজকতার অভিযোগ প্রসঙ্গে তৃণমূলের সিনিয়র নেতা সুখেন্দু শেখর রায় এমপি বলেন, উনি অরাজকতার প্রশ্ন তুলছেন। কিন্তু অরাজকতার তালিকায় সারা পৃথিবীর মধ্যে শীর্ষে রয়েছে উত্তর প্রদেশ, উনি সেখানকার মুখ্যমন্ত্রী। তিনি নাকি আবার যোগী! যোগীর রাজত্বে হাথরসের মতো, বদায়ুনের মতো কাণ্ড হয়। যেখানে নারীদের গণধর্ষণের পরে হত্যা করা হয় এবং এ নিয়ে থানায় অভিযোগ নেয়া হয় না, মেডিক্যাল টেস্ট হয় না।

ফেক এনকাউন্টের সংখ্যা তিন হাজার ছাড়িয়ে গেছে। তিনি  মালদহের গাজলে এসে বলে দেবেন পশ্চিমবাংলায় আমরা একই জিনিষ চালাবো! এখনো যে তাকে পশ্চিমবাংলা থেকে বের করে দেয়া হয়নি এটাই তার পক্ষে যথেষ্ট। সূত্র: পার্সটুডে

নিউজজি/আইএইচ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers