শনিবার, ৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮ , ২৫ রমজান ১৪৪২

বিদেশ

ভারতে করোনা হাসপাতালে অগ্নিকাণ্ডে নিহত ৫

নিউজজি ডেস্ক ১৮ এপ্রিল , ২০২১, ১২:৪৫:৩৪

  • ছবি : ইন্টারনেট থেকে

ঢাকা: ভারতের একটি করোনা হাসপাতালে অগ্নিকাণ্ডে করোনা আক্রান্ত পাঁচজন নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় ছত্তিশগড় রাজ্যের রায়পুরের রাজধানী হাসপাতালে আগুন লাগে। একজনের মৃত্যু হয় আগুনে দগ্ধ হয়ে এবং চারজন মারা গেছেন দমবন্ধ হয়ে। এসময় বেশ কয়েকজন আহত হয়েছেন। হাসপাতালে কমপক্ষে ৫০ জন করোনা রোগী চিকিৎসাধীন ছিলেন।

ওই হাসপাতালে আগুন লেগে পাঁচজনের মৃত্যু হয়েছে বিষয়টি নিশ্চিত করে স্থানীয় পুলিশ কর্মকর্তা তার্কেশ্বর প্যাটেল বলেন, আহত ও অন্যান্য রোগী অন্যত্র সরিয়ে নেওয়া হয়েছে।

জানা যায়, হাসপাতালের একটি ফ্যানে শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে তা অন্যান্য ওয়ার্ডে ছড়িয়ে পড়ে। প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভুপেশ বাঘেল বলেন, “নিহতদের প্রত্যেকের পরিবারকে চার লাখ ভারতীয় রুপি ক্ষতিপূরণ দেওয়া হবে।”

সাতদিন আগেই ভারতের নাগপুরে একটি করোনা হাসপাতালে আগুন লেগে চারজন মারা গিয়েছিল। করোনাভাইরাস আক্রান্তে বিশ্বে দ্বিতীয় ও মৃত্যুতে তৃতীয় অবস্থানে রয়েছে ভারতে। দেশটিতে এখন পর্যন্ত সংক্রমিত হয়েছেন এক কোটি ৪৭ লাখ ৮২ হাজার ৪৬১ জন এবং মারা গেছেন এক লাখ ৭৭ হাজার ১৬৮ জন।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন
copyright © 2021 newsg24.com | A G-Series Company
Developed by Creativeers