বুধবার, ১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১ , ২২ শাওয়াল ১৪৪৫

দেশ

ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের, ছিল নবদম্পতিও

পিরোজপুর প্রতিনিধি ১৮ এপ্রিল, ২০২৪, ১১:৫৪:৫৯

55
  • ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের, ছিল নবদম্পতিও

পিরোজপুর: ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় ট্রাকের চাপায় চারটি যানবাহনের নিহত ১৪ জনের মধ্যে একই পরিবারের ছয় জন রয়েছেন; যারা প্রাইভেটকারে করে বরিশাল যাচ্ছিলেন।

প্রাইভেটকারে থাকা একই পরিবারের ছয়জন হলেন- ঝালকাঠির রাজাপুর উপজেলার মঠবাড়ী ইউনিয়নের উত্তর সাউথপুর গ্রামের হাসিবুর রহমান (৪০), তার স্ত্রী নাহিদা আক্তার (৩০), তাদের তিন বছরের মেয়ে তানিয়া আক্তার, এক বছরের ছেলে তাহমিদ রহমান, নাহিদার সদ্য বিবাহিতা বোন নিপা আক্তার (২২) ও তার স্বামী ইমরান (২৬)। প্রাইভেটকার চালক ইব্রাহিমের বাড়িও রাজাপুর উপজেলায়।

বুধবার (১৭ এপ্রিল) দুপুর দেড়টার দিকে খুলনা-ঝালকাঠি মহাসড়কে গাবখান ব্রিজের টোলপ্লাজায় ঝালকাঠি শহরমুখী একটি সিমেন্টবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা তিনটি ব্যাটারিচালিত ইজিবাইক ও একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এসময় বাহনগুলোসহ ট্রাকটি পাশের খাদে পড়ে যায়। এতে প্রাইভেটকারসহ অন্য তিনটি ইজিবাইক ভেঙে দুমড়ে-মুচড়ে যায়। প্রাইভেটকারটিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা সড়কের পাশের দুটি গাছ কেটে উদ্ধার করে। সেই প্রাইভেটকারের চালকও নিহত হয়েছেন।

এই পরিবারের আত্মীয় মঠবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তিনবারের সাবেক ইউপি সদস্য মো. তারিকুল ইসলাম জানান, হাসিবুর বেসরকারি পার্সেল কোম্পানি রেইনবোতে চাকরি করেন। তিনি কয়েকদিন আগে সিলেট থেকে বরিশালে বদলি হয়েছেন। বরিশালে ভাড়া বাসা দেখার জন্য তারা প্রাইভেটকারে করে যাচ্ছিলেন। ইমরান ও নিপা দম্পতির বিয়ে হয়েছে মাত্র এক মাস আগে। হাসিবুর ও ইমরান সম্পর্কে ভাইরা।

ঝালকাঠিতে যারা মারা গেছেন তাদের মরদেহ সন্ধ্যার পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান জেলা সিভিল সার্জন এ এইচ এম জহিরুল ইসলাম।

দুর্ঘটনায় নিহতরা হলেন- ঝালকাঠি সদর উপজেলার গাবখান এলাকার সেলিম হাওলাদারের ছেলে নজরুল ইসলাম (৩৫), একই উপজেলার ওস্তাগান এলাকার মান্নান মাঝির ছেলে সফিকুল মাঝি (৫০), একই উপজেলার নওপাড়া শেখেরহাটের আব্দুল হাকিমের ছেলে আতিকুর রহমান সাদি (১১), কাঠালিয়া উপজেলার তালগাছিয়া এলাকার ইব্রাহিম হোসেনের স্ত্রী তাহমিনা বেগম (২৫), তার মেয়ে নুরজাহান (৭), রাজাপুর উপজেলার উত্তর সাউথপুর গ্রামের হাসিবুর রহমান (৪০), তার স্ত্রী সোনিয়া বেগম (৩০), তাদের মেয়ে তানিয়া আক্তার (৩)।

এছাড়া তাহমিদ আক্তার (১), সোনিয়ার সদ্য বিবাহিতা বোন সাউথপুরের নিপা আক্তার (২২) ও তার স্বামী পিরোজপুরের বাসিন্দা বিমান বাহিনীর সদস্য ইমরান হোসেন (২৬), প্রাইভেটকারের চালক রাজাপুর উপজেলার ইব্রাহিম, পিরোজপুরের স্বরূপকাঠী উপজেলার মেসন্ডা এলাকার সুবিদ আলী হাওলাদারের ছেলে মো. রুহুল আমিন (৭০) এবং ঝালকাঠি সদর উপজেলার রামনগর এলাকার বাদশা মিয়ার প্রতিবন্ধী ছেলে মো. শহীদুল ইসলাম (৩৫)।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন