বুধবার, ১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১ , ২২ শাওয়াল ১৪৪৫

দেশ

সিরাজগঞ্জে অপহ্নত শিশু উদ্ধার, অপহরনকারী গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি ১৮ এপ্রিল, ২০২৪, ১৯:০০:৪৮

101
  • ছবি-ইন্টারনেট

সিরাজগঞ্জ: চুয়াডাঙ্গা থেকে অপহ্নত শিশু তামিম হোসেনকে (৭) সিরাজগঞ্জের বেলকুচি থেকে উদ্ধার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। এসময় অপহরনকারী আল-আমিনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর হেডকোয়াটারে এক সংবাদ সম্মেলনে এতথ্য জানান র‌্যাব-১২এর অধিনায়ক মো: মারুফ হোসেন।

গ্রেপ্তারকৃত আল-আমিন (২৯) কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার মেষতলী বাজার এলাকার আব্দুল কাদেরের ছেলে। অপহ্নত তামিম হোসেন চুয়াডাঙ্গা জেলার হানুরবাড়াদি গ্রামের মো: সুন্নত আলীর ছেলে। বুধবার (১৭ এপ্রিল) রাতে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার চন্দনগাতী দক্ষিনপাড়া গ্রামে অভিযান চালিয়ে অপহ্নত তামিম হোসেনকে উদ্ধার ও অপহরনকারী আল-আমিনকে গ্রেপ্তার করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব-১২ অধিনায়ক বলেন, অপহ্নত তামিম হোসেনের বাবা সুন্নত আলীর সঙ্গে অপহরনকারী আল-আমিনের প্রায় দুই মাস আগ থেকে বন্ধুত্ব গড়ে উঠে। এই সুযোগে কৌশলে আল-আমিন গত ১৭ এপ্রিল দুপুরে তামিম হোসেনকে বাড়ির পিছন থেকে ফুসলিয়ে অপহরন করে নিয়ে যায়।  এ ঘটনায় তামিমের বাবা চুয়াডাঙ্গা থানায় নারী ও শিশু নির্ডাতন দমন আইনে মামলা দায়ের করেন।

ঘটনাটি র‌্যাব-১২ অবগত হওয়ার পর তারা তামিমকে উদ্ধারে অভিযান চালায়। রাতে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার চন্দনগাতী দক্ষিনপাড়া গ্রামের একটি বাড়ি থেকে অপহ্নত তামিমকে উদ্ধার ও অপহরনকারী আল-আমিনকে গ্রেপ্তার করে হয়।

র‌্যাব অধিনায়ক বলেন, ধারনা করা হচ্ছে তামিমকে অপহরন করে তার পরিবারের কাছে মুক্তিপণ চাওয়া হতো। কিন্তু অপহরনের ৬ ঘন্টার মধ্যে অপহ্নত তামিমকে উদ্ধার ও অপহরনকারীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে র‌্যাব সদস্যরা। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

নিউজজি/এস দত্ত

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন