বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১ , ২৩ শাওয়াল ১৪৪৫

দেশ

কামরাঙ্গীরচর থেকে কাউকে উচ্ছেদ করা হবে না: মেয়র তাপস

নিউজজি ডেস্ক ১৮ এপ্রিল, ২০২৪, ২০:২৪:৩৯

71
  • ছবি-ইন্টারনেট

ঢাকা: কামরাঙ্গীরচর নাগরিক পরিষদ প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে নিজ দপ্তরে কামরাঙ্গীরচর নাগরিক পরিষদের সমন্বয়ক হাসান আহমেদ ও সদস্যসচিব এস এম মওলা রেজার নেতৃত্বে ৬ সদস্যের প্রতিনিধিদলের সঙ্গে এ মতবিনিময় করেন মেয়র তাপস।

বৈঠকে নাগরিক পরিষদ প্রতিনিধিরা ডিএসসিসি মেয়র শেখ ফজলে নূর তাপসের কাছে এক স্মারকলিপি দেন এবং পরিষদের সভাপতি একুশে পদক ও স্বাধীনতা পুরস্কার প্রাপ্ত খ্যাতিমান কবি নির্মলেন্দু গুণের কামরাঙ্গীরচরের সৃজন কুঠির (বাড়ি) পরিদর্শনের আমন্ত্রণ পৌঁছে দেন। জবাবে মেয়র সুবিধাজনক সময়ে কবির সৃজন কুঠির পরিদর্শনে যাবেন বলে জানান।

মতবিনিময়কালে মেয়র ব্যারিস্টার শেখ তাপস প্রতিনিধিদলকে আদি বুড়িগঙ্গা চ্যানেল পুনরুদ্ধার ও নান্দনিক পরিবেশ সৃষ্টি, কামরুল ইসলাম সরণি এবং ইনার সার্কুলার রিং রোড প্রতিষ্ঠাসহ অন্যান্য উন্নয়ন পরিকল্পনা সম্পর্কে অবগত করেন। এ ছাড়া বৈঠকে মেয়র এসব উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়নে কামরাঙ্গীরচর থেকে কাউকে উচ্ছেদ করা হবে না এবং কামরাঙ্গীরচরে স্থাপনা নির্মাণে কোনো অনুমোদিত প্রকল্প নেই বলেও জানান।

বৈঠক শেষে নাগরিক পরিষদ প্রতিনিধিরা মেয়র ব্যারিস্টার শেখ তাপসকে ডিএসসিসির উন্নয়ন পরিকল্পনা নিয়ে সন্তুষ্টি জানান এবং আশ্বস্ত হয়েছেন মর্মে অবগত করেন। এ ছাড়া প্রতিনিধিরা কামরাঙ্গীরচরের উন্নয়ন পরিকল্পনা নিয়ে স্বার্থান্বেষী মহলের সৃষ্ট বহুমাত্রিক গুজবের বিরুদ্ধে সজাগ থেকে তা প্রতিহত করবেন বলে মেয়রকে জানান।

নিউজজি/এস দত্ত

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন