শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ , ২৪ শাওয়াল ১৪৪৫

দেশ

নারায়ণগঞ্জ বন্দরে বাসচাপায় বাবা-ছেলে নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি ২০ এপ্রিল, ২০২৪, ১৪:৪২:৩১

68
  • নারায়ণগঞ্জ বন্দরে বাসচাপায় বাবা-ছেলে নিহত

নারায়ণগঞ্জ: বন্দরে বাসচাপায় সুরেষ ডাকুয়া ও তার ছেলে রাকেশ ডাকুয়া নিহত হয়েছে। এ সময় সুরেষ ডাকুয়ার স্ত্রী নিপু রায় আহত হয়েছে। শনিবার (২০ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দরের কেওঢালা বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে।

শনিবার (২০ এপ্রিল) দুপুরে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক বিষয়টি নিশ্চিত করেছেন৷

সুরেষের মরদেহ হাসপাতালে নিয়ে আসা কাঁচপুর হাইওয়ে থানার কমিউনিটি পুলিশ সদস্য মনির হোসেন ও আমজাদ হোসেন জানান, সকালে তারা খবর পান কেওঢালা বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় ওই ৩ জনকে একটি বাসচাপা দিয়েছে। এই খবর শুনে তারা সেখানে গিয়ে দেখেন ঘটনাস্থলেই শিশুটি মারা গেছে। আহত স্বামী-স্ত্রী রাস্তায় কাতরাচ্ছেন। তখন দ্রুত তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নিয়ে আসে। তবে ঢাকা মেডিক্যালে আনার পরপরই চিকিৎসক সুরেষ ডাকুয়াকে মৃত ঘোষণা করে।

আহত নিপু রায় জানান, তাদের বাড়ি ঝালকাঠি সদর উপজেলার খাজুরা গ্রামে। গ্রামে টেইলার্সের দোকান রয়েছে সুরেষের। শনিবার গ্রাম থেকে স্বামী-সন্তানসহ নারায়ণগঞ্জের বাবা লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে এসেছিলেন পূজার জন্য। সেখান থেকে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। পথে কেওঢালা বাসস্ট্যান্ডে বাবার হাত ধরে রাস্তা পার হচ্ছিল শিশুটি। আর তাদের পেছনে ব্যাগ হাতে পার হচ্ছিল শিশুটির মা। এ সময় একটি বাস তাদের ওপর উঠে যায়।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, দুর্ঘটনার পর চালক পলাতক৷ গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। শিশুটির মরদেহ ঘটনাস্থল থেকে থানায় নেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন