শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১ , ২৫ শাওয়াল ১৪৪৫

দেশ

স্ত্রীকে গলা কেটে হত্যা, পলাতক স্বামী ও তার সহযোগী গ্রেপ্তার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ২৩ এপ্রিল, ২০২৪, ১২:৪৯:০১

73
  • ছবি : নিউজজি

গাজীপুর: শ্রীপুরে গাজীপুর ইউনিয়নের নগর হাওলা এলাকার পারিবারিক কলহের জেরে গৃহবধূ আজিদা বেগমকে গলা কেটে হত্যা করেছেন স্বামী ইদ্রিস আলী। এই ঘটনায় ইদ্রিস আলী ও তার সহযোগীকে পৃথক স্থান থেকে গ্রেপ্তার করা হয়েছে। এসব তথ্য সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব।

সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যার দিকে কুমিল্লার কোতোয়ালি থানার বালেশ্বর এলাকায় অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা নিহতের স্বামী ইদ্রিস আলীকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তার দেয়া তথ্য মতে গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুর এলাকা থেকে সহযোগী মো. রহমত আলীকে গ্রেপ্তার করা হয়।

নিহতের স্বামী ইদ্রিস আলীর বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার উনমান্দি গ্রামে। তিনি শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্রামের একটি বাড়িতে ভাড়া থাকতেন। রহমত আলীর বাড়ি নেত্রকোনার সদর উপজেলার জামাদি গ্রামে, তিনি নগরহাওলা গ্রামের বাবুলের মোড় এলাকায় ভাড়াবাড়িতে থাকতেন।

র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পানির কোম্পানি কমান্ডার মেজর জুন্নুরাইন বিন আলম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ৮ বছর আগে আজিদা বেগমের সাথে বিয়ে হয় ইদ্রিস আলীর। বিয়ের পর থেকে তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক কলহ লেগে থাকত। এর জেরে স্ত্রীকে হত্যার পরিকল্পনা করেন ইদ্রিস আলী।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, গত শনিবার রাতে ঘুমন্ত অবস্থায় ছুরি দিয়ে স্ত্রীকে গলা কেটে হত্যা করেন ইদ্রিস আলী। স্ত্রীর গলায় ধারালো ছুরি চালান স্বামী এবং তার সহযোগী মুখে বালিশ চেপে ধরেন। এরপর মৃত্যু নিশ্চিত করে ঘর তালাবদ্ধ করে পালিয়ে যায় তারা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ আকবর আলী খান জানান, গ্রেপ্তার ২ জনকে র‌্যাব থানায় হস্তান্তর করেছে। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

নিউজজি/এসএম/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন