মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ , ১৩ জিলকদ ১৪৪৫

দেশ

ব্রাহ্মণবাড়িয়ায় চাঞ্চল্যকর হত্যা মামলার ১২ আসামি গ্রেপ্তার

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ৩০ এপ্রিল, ২০২৪, ১৬:৫২:৩৮

123
  • ছবি : নিউজজি

ব্রাহ্মণবাড়িয়া: সরাইলে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাঞ্চল্যকর হত্যা মামলার ১২ জন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। মঙ্গলবার (৩০ এপ্রিল) ভোর আনুমানিক ৪.৩০ মিনিটের দিকে সদর উপজেলার বিশ্বরোড মোড় এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন—সরাইল উপজেলার শাহজাদাপুর গ্রামের বাসিন্দা মো. বলু মিয়ার ছেলে মাসুক মিয়া ও ছাদেক, ছোলমান শিকদারের ছেলে কাসেম শিকদার, মো. নান্নু মিয়ার ছেলে অহিদ মিয়া, মো. ছোলমান শিকদারের ছেলে ছারু শিকদার, মো. ছুর রহমানের ছেলে শাহদত খা, ও সুজন মিয়া, মৃত মিয়া বালীর ছেলে খোকন মিয়া, শানু মিয়া, সুজন মিয়া, মৃত জলফু মিয়ার ছেলে-বিল্লাল মিয়া এবং মোজাম্মেল সরকারের ছেলে মো. নছরু সরকার।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল সকাল আনুমানিক ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার শাহজাদাপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে ভিকটিম কামাল মিয়াকে বিরোধী পক্ষের লোকজন এলোপাতাড়ি মারধর শুরু করলে ভিকটিমের চিৎকার শুনে তার ছেলেসহ অন্যান্য প্রতিবেশীরা এগিয়ে আসে। পরে বিরোধী পক্ষের লোকজন ভিকটিম ও তার ছেলেসহ অন্যান্যদের এলোপাতাড়ি মারধরের মাধ্যমে গুরুতর জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয় লোকজন ভিকটিমকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসারত অবস্থায় ভিকটিম কামাল মিয়া মৃত্যুবরণ করেন। এই ঘটনায় ভিকটিমের ছেলে তোফায়েল মিয়া বাদী হয়ে ১১৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫০/৫৫ জনের নামে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানায় গত ১৫ এপ্রিল একটি হত্যা মামলা দায়ের করে।

চাঞ্চল্যকর এ ঘটনাটি তাৎক্ষনিক মিডিয়ার মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়াসহ দেশব্যাপী ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়। এরই প্রেক্ষিতে আসামিদের আইনের আওতায় আনতে র‌্যাব-৯ এই হত্যাকাণ্ডের ছায়া তদন্ত শুরু এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে।

জানতে চাইলে র‌্যাব-৯ সিলেটের সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সুহেল জানান, এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-১, ব্রাহ্মণবাড়িয়া কোম্পানির একটি অভিযানিক দল মঙ্গলবার ভোর আনুমানিক সাড়ে ৪টায় সদর থানাধীন বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে হত্যা মামলার ১২ আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে গ্রেপ্তারকৃত আসামিদের সরাইল থানায় হস্তান্তর করা হয়। এবং মামলার অন্যান্য পলাতক আসামিদেরকে গ্রেপ্তারের লক্ষ্যে র‌্যাব-৯ এর চলমান গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে।

নিউজজি/এসএম/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন