শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ , ১০ জিলকদ ১৪৪৫

দেশ

সিরাজদিখানে সড়কে গাছ ফেলে ডাকাতি

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি ৪ মে, ২০২৪, ১৮:০০:৫৩

67
  • সিরাজদিখানে সড়কে গাছ ফেলে ডাকাতি

মুন্সিগঞ্জ: সিরাজদিখান কুচিয়ামোড়া-সৈয়দপুর সড়কে রাস্তায় গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার (৩ মে) দিনগত রাত দেড়টার দিকে কুচিয়ামোড়া-সৈয়দপুর সড়কের কান্দা নামক স্থানে এ ঘটনা ঘটে। এ সময় ১০/১২ জনের মুখোশপড়া ডাকাতদল রাস্তায় গাছ ফেলে একটি প্রাইভেট কার (হাইস গাড়ী) গতিরোধ করে গাড়িটি ভাঙচুর করে। গাড়ীতে থাকা ৯ জন যাত্রীকে চাপাতি, রামদা ও দেশি অস্ত্রের ভয় দেখিয়ে যাত্রীদের কাছ থেকে নগদ প্রায় দেড় লক্ষাধিক টাকা ও ১৩ মোবাইল সেট ও হাতিয়ে নেয়। 

ডাকাতের কবলে পরা মো. ইমরান মাহমুদ নামে এক যাত্রী জানান, পারিবারিক একটি অনুষ্ঠান শেষে চালকসহ আমরা ১০ জন একটি হাইস গাড়ী যোগে বাড়ী ফিরছিলাম। ফেরোর পথে কান্দা নামক স্থানে এলে ১০/১২ জনের মুখোশ পরা ডাকাতা দল গাছ ফেলে আমাদের গাড়ী গতিরোধ করে। গাড়ির গ্লাস ভাঙচুর করে চাপাতি রামদাসহ দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে আমাদের জিম্মি করে ফেলে। এ সময় আমাদের কাছ থেকে নগদ দেড় লক্ষাধিক টাকা ও ১৩টি মোবাইল সেট নিয়ে যায়।

রাজানগর ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান জানান, ডাকাতির বিষয়টি আমি শুনেছি। ওই রাস্তায় প্রতিবছরই ডাকাতি হয়। মাঝখানে এক বছর হয়নি। গতকাল যারা ডাকাতির কবলে পড়েছে তারা সবাই আমার পরিচিত। প্রশাসনের সাথে কথা বলে ডাকাতিরোধের চেষ্টা করবো।

শেখরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. নাসির উদ্দিন শেখ জানান, ডাকাতির বিষয়টি সকালে জানতে পেরে অফিসার পাঠিয়ে ছিলাম। অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন