রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ , ১১ জিলকদ ১৪৪৫

দেশ

নবীনগরে শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ৫ মে, ২০২৪, ১৭:৫১:০১

61
  • ছবি : নিউজজি

ব্রাহ্মণবাড়িয়া: জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এর চুড়ান্ত বাছাইয়ে নবীনগর উপজেলার শ্রেষ্ঠ কলেজ হিসেবে লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজ এবং শ্রেষ্ঠ অধ্যক্ষ মো. ইকবাল হোসেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ও শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫ মে) দুপুরে অত্র কলেজ অডিটোরিয়ামে এই সংবর্ধনা প্রদান ও শিক্ষার মানোন্নয়নে আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অত্র কলেজের প্রতিষ্ঠাতা ব্যারিস্টার জাকির আহাম্মদের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তানভীর ফরহাদ শামীম।

প্রভাষক আব্দুল মান্নান ও জাবেদ আল মোয়াজের যৌথ সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. শাহ আলম ও হাবিবুর রহমান হাবিব, মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাহমুদা আক্তার শিউলী, লাউর ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, রুপালী ব্যাংকের ম্যানেজার আব্দুল্লাহ্ আল মামুন, ফতেহপুর কমলাকান্ত গুরুচরণ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ জাহান কবির, লাউর ফতেহপুর আর এনটি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল আমিন খান প্রমুখ।

এ সময় সকল বক্তারা জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এর চুড়ান্ত বাছাইয়ে নবীনগর উপজেলার শ্রেষ্ঠ কলেজ হিসেবে লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজ এবং শ্রেষ্ঠ অধ্যক্ষ মো. ইকবাল হোসেন নির্বাচিত হওয়ায় তারা উক্ত প্রতিষ্ঠানের ভূয়সী প্রশংসা করেন এবং অত্র প্রতিষ্ঠানের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

আলোচনা সভার পূর্বে দেশ, জাতি ও লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের মঙ্গল কামনার্থে দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা দেলোয়ার হোসেন।

নিউজজি/এসএম/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন