বুধবার, ১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১ , ২২ শাওয়াল ১৪৪৫

দেশ
  >
জনপদ

বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি ১৮ এপ্রিল , ২০২৪, ১৬:৩৭:০৬

140
  • বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

নওগাঁ: প্রাণিসম্পদে ভরব দেশ, গড়ব স্মার্ট বাংলাদেশ এই প্রতিপাদ্যেকে সামনে নিয়ে নওগাঁর বদলগাছী উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ, প্রদর্শনী এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বেশকিছু স্টলের মাধ্যমে স্থানীয় ডেইরি মালিক ও খামারীরা এ প্রদর্শনী মেলায় অংশ গ্রহণ করেন।

বৃহস্পতিবার ( ১৮ এপ্রিল) সকাল ১০ ঘটিকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দা.) মো. কামরুল ইসলাম সোহাগের সভাপতিত্বে প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অতিথিবৃন্দ প্রদর্শনী স্টলগুলো ঘুরে ঘুরে দেখেন। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন বঙ্গবন্ধু জনপ্রশাসন পদকপ্রাপ্ত উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. নাজমুল হক।

অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন নওগাঁ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আবু তালেব প্রাং ,বদলগাছী উপজেলার সহকারী কমিশনার ভূমি মোসা. আতিয়া খাতুন, বদলগাছী থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, বদলগাছী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা এনামুল হক, বীরমুক্তিযোদ্ধা বাবলু দেওয়ান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. সাবাব ফারহান, পল্লী সঞ্চয় ব্যাংক বদলগাছীর শাখার ব্যবস্থাপক, উপজেলা প্রাণিসম্পদ ও ভেটেরিনারি হাসপাতালের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

নিউজজি/নাসি

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন