শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ , ১০ জিলকদ ১৪৪৫

খেলা

আগামী বছর একই সময়ে আইপিএল-পিএসএল

স্পোর্টস ডেস্ক মে ৪, ২০২৪, ১৯:২৬:৩০

159
  • পিএসএল-আইপিএলের লোগো। -ইন্টারনেট

বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় ফ্রাঞ্চাইজি ক্রিকেট আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সঙ্গে সাংঘর্ষিক সূচি অতীতের ৯টি আসরে ছিল না পাকিস্তান সুপার লিগের (পিএসএল)।

এ বছর ১৭ ফেব্রুয়ারি থেকে পিএসএল শুরু করে ১৮ মার্চ শেষ করেছে আসরটি। তবে আইপিএল শুরুর আগেই পিএসএল সম্পন্ন করার রেওয়াজ পরবর্তী মৌসুমে পালন করতে পারছে না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি )।

২০২৫ সালের ফেব্রুয়ারি-মার্চে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি পাকিস্তানের মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা বলে পিএসএল-এর পরবর্তী আসর এপ্রিল-মে-তে আয়োজনের শ্লট বের করছে পিসিবি। শনিবার পিএসএল-এর ৬ ফ্রাঞ্চাইজির সঙ্গে বৈঠক করে এই সিদ্ধান্তে উপনীত হওয়ার কথা জানিয়েছে পিসিবি।

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজ জানিয়েছে-‘আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ সালে পাকিস্তানে অনুষ্ঠিত হবে বলে পিএসএলের উইন্ডো ৭ এপ্রিল থেকে ২০ মে ঠিক করা হয়েছে।’

পিএসএলে যে সব আন্তর্জাতিক ক্রিকেটার খেলেন, তাদের অনেকেই পিএসএল মিশন শেষ করে আইপিএলে নিজ নিজফ্রাঞ্চাইজিতে যোগ দেন। আইপিএলে চলাকালে পিএসএলের সূচি তৈরি হলে উঁচুমানের বিদেশি ক্রিকেটার সংকটে পড়বে পিএসএল। পিএসএলের আকর্ষণে পড়বে ভাটা। তা বলাই বাহুল্য।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন