মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ , ২১ শাওয়াল ১৪৪৫

দেশ

মাদারীপুরে ৫টি চোরাই মোটরসাইকেলসহ আটক ৩

মাদারীপুর প্রতিনিধি ১৭ এপ্রিল, ২০২৪, ১৭:৩০:৪৭

67
  • ছবি : নিউজজি

মাদারীপুর: ৫টি চোরাই মোটরসাইকেলসহ ৩ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার (১৬ এপ্রিল) থেকে বুধবার (১৭ এপ্রিল) সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দক্ষিনপাড়া গ্রামের আহাদ মন্ডলের ছেলে সেন্টু মন্ডল, একই গ্রামের শফি মীরের ছেলে আনোয়ার মীর ও রাজৈর উপজেলার কদমবাড়ি ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের মৃত গুরুপদ হাওলাদারের ছেলে ইমন হাওলাদার দিপংকর।

বুধবার (১৭ এপ্রিল) দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মাসুদ আলম জানান, একটি চক্র মোটরসাইকেল চুরি করে বিভিন্ন মানুষের কাছে বিক্রি করেছে, এমন খবরের ভিত্তিতে অভিযানে নামে জেলার গোয়েন্দা পুলিশের চৌকস একটি দল। জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বাজাজ, হিরো হুন্ডা, ইয়ামাহাসহ বিভিন্ন কোম্পানির ৫টি মোটরসাইকেল জব্দ করে ডিবি। এ সময় এই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকায় সেন্টু মন্ডল, আনোয়ার মীর ও ইমন হাওলাদার নামে ৩ জনকে আটক করা হয়।

পরে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে সোর্পদ করে পুলিশ। আটককৃতরা দেশের বিভিন্ন স্থানে দীর্ঘদিন ধরে মোটরসাইকেল চুরির সাথে জড়িত। এই ঘটনায় বাকিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজজি/এসএম/নাসি 

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন