শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ , ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অস্ট্রেলীয় মডেল ও অভিনেত্রী মিরান্ডা কের

নিউজজি ডেস্ক  এপ্রিল ২০, ২০২৪, ১১:২২:৫২

38
  • অস্ট্রেলীয় মডেল ও অভিনেত্রী মিরান্ডা কের

সুপার মডেল ও অভিনেত্রী মিরান্ডা কেরের পুরো নাম মিরান্ডা মে কের। তার জন্ম ২০ এপ্রিল, ১৯৮৩ সালে। তিনি একজন অস্ট্রেলিয়ান মডেল। তিনি মূলত পরিচিত ২০০৭ সাল থেকে ভিক্টোরিয়াস সিক্রেটের হয়ে মডেলিং করা শুরু করেন। তিনি ভিক্টোরিয়াস সিক্রেটের ক্যাম্পেইনে অংশগ্রহণকারী প্রথম অস্ট্রেলীয়ান মডেল। এছাড়া তিনি অস্ট্রেলীয় ফ্যাশন চেইন পোর্টম্যান, ও ডেভিড জোন্স লিমিটেডেরও প্রতিনিধিত্ব করেন। ১৩ বছর বয়স থেকেই তার মডেলিং জগতে পদার্পণ। তার প্রথম মডেলিং এজেন্সি ছিলো শেষ মডেলিং এজেন্সি।

পরবর্তীতে ১৯৯৭ সালে ডলি ম্যাগাজিন ও ইম্পালস সুগন্ধীর এক যৌথ মডেল অনুসন্ধানের মাধ্যমে সুযোগ পেয়ে তার পুরোদমে মডেলিং জগতে পদার্পণ। মিরান্ডা কেরের জন্ম হয়েছিলো অস্ট্রেলিয়ার সিডনিতে, কিন্তু তিনি বড় হয়েছেন নিউ সাউথ ওয়েলসের গিনেদা শহরে। তার মা থেরেসা কের, ও বাবা জন কের।

এছাড়া ম্যাথিউ সামে মিরান্ডার ছোট একটি ভাই আছে। এছাড়া গুজব আছে যে, তার ভেতর ফিলিপিনো ঐতিহ্যের ছোঁয়াও রয়েছে। শৈশবে তার দাদীর খামারে মোটরসাইকেল রেসিং ও ঘোড়ার রোডিও খেলতেন। ও তার ছোট ভাইকে শহুরে জীবনে অভ্যস্ত করানোর জন্য তার পরিবার পরবর্তীকালে ব্রিসবেনে চলে আসে। ব্রিসবেনের অল হ্যালোস স্কুল থেকেই কের স্নাতক সম্পন্ন করেন। মডেলিং শুরুর আগে তিনি পুষ্টিবিদ্যায় পড়াশোনা করার পরিকল্পনা করেছিলেন।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন