সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১ , ২৭ শাওয়াল ১৪৪৫

দেশ

পাকুন্দিয়ায় দুই পক্ষের সংঘর্ষে ‍নিহত ১

নিউজজি ডেস্ক ২৬ এপ্রিল, ২০২৪, ১০:৪০:১৬

57
  • পাকুন্দিয়ায় দুই পক্ষের সংঘর্ষে ‍নিহত ১

ঢাকা: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় গানের আয়োজক কমিটির সাথে দর্শকের সংঘর্ষে শরীফ উদ্দিন নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ২ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া মেলা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত শরীফ উদ্দিন সুখিয়া ইউনিয়নের কুষাকান্দা গ্রামের হোসেন উদ্দিন। আহতরা হলেন- একই গ্রামের শাহজাহানের ছেলে আজাদ মিয়া এবং সুরুজ মিয়ার ছেলে লিটন মিয়া। আজাদ মিয়াকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরজন রয়েছে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

জানা গেছে, জেলার পাকুন্দিয়া উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া গ্রামে বৈশাখ উপলক্ষে বৈশাখী মেলার আয়োজন হয়। মেলাটি বহু কাল ধরে এখানে আয়োজন হয়ে আসছে। মেলা শেষ হলেও মেলা কমিটিকে না জানিয়ে গ্রামের সজিব, সোহেল, শাহিনসহ কয়েকজন যুবক মিলে গানের আয়োজন করে। গান চলাকালে হঠাৎই গান বন্ধ হয়ে যায়। এ মসয় গানের আয়োজক কমিটির সাথে দর্শকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে শরীফ উদ্দিন, আজাদ মিয়া ও লিটন মিয়া গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হয়। এখানে প্রাথমিক চিকিৎসা শেষ শরীফ উদ্দিন ও আজাদ মিয়াকে শহিদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে শরীফ উদ্দিনের মৃত্যু হয়। আর উন্নত চিকিৎসার জন্য আজাদ মিয়াকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মেলা কমিটির সাধারণ সম্পাদক ও নারান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুছলেহ উদ্দিন বলেন, মেলা শেষ হয়েছে প্রায় ৭দিন হয়েছে। এছাড়াও মেলা কমিটিকে না জানিয়ে গ্রামের কতিপয় যুবক গানের আয়োজন করে। শুনেছি এই গানকে কেন্দ্র করে সংর্ঘসের ঘটনা ঘটে। এতে একজন নিহত হয়েছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া দোষীদের আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রয়েছে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন