সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১ , ২৭ শাওয়াল ১৪৪৫

দেশ

নতজানু সরকারকে ক্ষমতায় রেখে মানুষের সমস্যার সমাধান হবে না : সালাম

নিউজজি প্রতিবেদক ২৬ এপ্রিল, ২০২৪, ১৩:৩২:৪৩

98
  • নতজানু সরকারকে ক্ষমতায় রেখে মানুষের সমস্যার সমাধান হবে না : সালাম

ঢাকা: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম বলেছেন, সারাদেশ আজ তাপদাহে পুড়ছে।প্রধানমন্ত্রী আজ কোথায়? কোথায় গিয়েছেন?  কি করতেছেন। আর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আওয়ামী লীগের দায়িত্বে নেই তিনি বিএনপির বিএনপির দায়িত্বে আছেন। ওবায়দুল কাদের শুধু বিএনপি কি করলো, তারেক রহমান কি করলো, খালেদা জিয়া কি করলো সে দিকেই তার দৃষ্টি। কিন্তু দেশ চালাতে পারে না। তিনি সড়ক চালাতে পারেন না, তিনি সড়কের মন্ত্রী! প্রতিটা দিন সড়কে মানুষ মারা যাচ্ছে সেদিকে কোনো খেয়াল নেই। 

শুক্রবার দুপুরে শান্তিনগর মোড়ে পল্টন থানা ও ১৩ নং ওয়ার্ড (উত্তর -দক্ষিণ) ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে  খাবার পানি ও স্যালাইন বিতরণকালে তিনি এসব কথা বলেন। 

সালাম বলেন, সনদ বিহীন ড্রাইভার দিয়ে রাস্তায় গাড়ি চলছে বলেই সড়কে আজ লাশের মিছিল। সড়কের মতোই সনদবিহীন আজ সরকার আজকে ক্ষমতায়, ভোটারবিহীন সরকার আজ ক্ষমতায়। তারা জনগণের ভোট ছাড়া আজকে ক্ষমতায়। যে কারণে জনগনের দাবি ও কষ্টের আহাজারি আজ তাদের কানে পৌছায় না। 

অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, সাধারণ মানুষ এই অবৈধ সরকারের আমলে সবদিকেই অশান্তিতে আছে। জীবনের নিরাপত্তা নেই। বাকস্বাধীনতা নেই। তারমধ্যে তীব্র তাপদাহে জনজীবন আজ অতিষ্ঠ। কিন্তু কোনো কিছুুতেই সরকারের ভ্রুক্ষেপ নেই। জনগণকে অশান্তিতে রেখে প্রধানমন্ত্রী বিদেশ ভ্রমণ করছেন। তার মন্ত্রীদের লাগামহীন কথা মানুষকে আরও বেশি পীড়া দিচ্ছে। 

এসময় পল্টন থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কাজী হাসিবুর রহমান শাকিলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিএনপির তথ্য ও প্রযুক্তি দপ্তরের কর্মকর্তা মাহফুজ কবির মুক্তা, পল্টন থানা বিএনপি নেতা আবদুল্লাহ সেলিম, সিরাজুল ইসলাম পাটোয়ারী, শাহাদাত হোসেন তুহিন, ১৩ নং ওয়ার্ড উত্তর বিএনপি সভাপতি গাজী সালাহউদ্দিন, দক্ষিন মীর হোসেন কামাল, সাধারণ সম্পাদক শরুফুদ্দিন মুন্নাসহ মহানগর দক্ষিণ, পল্টন থানা ও ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন