মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ , ২১ শাওয়াল ১৪৪৫

দেশ

ময়মনসিংহে ৪০ কেজি ওজনের কষ্টিপাথরসহ আটক ৭

নিউজজি ডেস্ক ১৩ জানুয়ারি, ২০২১, ১৯:১১:০৩

463
  • ছবি : সংগৃহীত

ঢাকা: ময়মনসিংহে জুয়েলারি দোকানে অভিযান চালিয়ে ৪০ কেজি ওজনের কষ্টিপাথরসহ সাত চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-১৪। মঙ্গলবার (১২ জানুয়ারি) দিনগত রাতে নগরীর শিববাড়ি এলাকার রানা জুয়েলার্স থেকে ওই কষ্টিপাথরসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- মোহাম্মদ রুকন, প্রদীপ মজুমদার, শেখ শামসুল আলম, মোহাম্মদ শহীদুল্লাহ, নিমন রানা, মো. আলাউদ্দিন ও নাজিরুল ইসলাম মিন্টু।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে নগরীর আকুয়ায় র‌্যাব-১৪'র ব্যাটালিয়ন সদর কমপ্লেক্সে আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিনগত মধ্যরাতে নগরীর শিববাড়ি এলাকায় অভিযান চালায় র‌্যাব-১৪ এর একটি দল। অভিযানে শিববাড়ি ওভারব্রিজের নিচে রানা জুয়েলার্স থেকে ওই সাত চোরাকারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে প্রায় ৪০ কেজি ওজনের কষ্টিপাথর ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, আটককৃতরা কষ্টিপাথর পাচারকারী চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে কষ্টিপাথর সংগ্রহ করে অবৈধভাবে পাচার করে আসছিল। চক্রের অন্যান্যদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন