শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ , ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভোটকেন্দ্রে জনতার ধাক্কায় নাজেহাল বিজয়!

নিউজজি ডেস্ক  এপ্রিল ২০, ২০২৪, ১৪:৫২:২৫

49
  • ভোটকেন্দ্রে জনতার ধাক্কায় নাজেহাল বিজয়!

ভারতের লোকসভা নির্বাচন শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ৭টা থেকে শুরু হয়েছে। নির্বাচনে ভোট দিতে গিয়েছিলেন সদ্য রাজনৈতিক ক্যারিয়ার শুরু করা তামিল সুপারস্টার থালাপতি বিজয়। শুক্রবার সকালের ফ্লাইটে চেন্নাই আসেন অভিনেতা। সেখানকার নিলান গড়াই কেন্দ্রে ভোট দিতে গিয়েই উন্মত্ত জনতার ভিড়ে পড়তে হয় তাকে। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে শেষ পর্যন্ত নেতা-অভিনেতাকে বাঁচাতে নামতে হয় পুলিশকে।

ভোটকেন্দ্র থেকেই থালাপতি বিজয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যায়, জনতার ধাক্কায় তার প্রাণ প্রায় ওষ্ঠাগত! ভিড়ের চাপে এতটাই নাজেহাল পরিস্থিতি হয় তার যে শেষ পর্যন্ত ওই ভোটকেন্দ্রের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশেরা এসে বাঁচান বিজয়কে। ফেব্রুয়ারি মাসেই নিজের রাজনৈতিক দল ঘোষণা করে ফিল্মি ক্যারিয়ারে ইতি টানার কথা ঘোষণা করেছেন তামিল সুপারস্টার।

তামিলাগা ভেত্রি কোঝাগম দলের ঘোষণা করেই বিজয় জানিয়ে দিয়েছেন যে, বিনোদন জগতকে খুব তাড়াতাড়ি বিদায় জানিয়ে আদ্যোপান্ত রাজনৈতিক ক্যারিয়ারে মন দেবেন তিনি।

লোকসভা ভোটের আবহে স্বাভাবিকভাবেই থালাপতির রাজনৈতিক দলকে নিয়ে চর্চা শুরু হয়েছে রাজনৈতিকমহলে। তবে অভিনেতা সাফ জানিয়ে দিয়েছিলেন যে, তিনি লোকসভা নির্বাচনে লড়বেন না, বরং তার পাখির চোখ ২০২৬ সালের তামিলনাড়ু বিধানসভা ভোট। ইতোমধ্যেই প্রাথমিক স্তরে প্রস্তুতি শুরু করে দিয়েছেন তারকা। সেই নেতা-অভিনেতাকেই শুক্রবার ভোটাধিকার প্রয়োগ করতে গিয়ে জনতার ঠেলাঠেলিতে নাজেহাল হতে হল। সূত্র: ফ্রিপ্রেস জার্নাল, নিউজ ১৮।

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন