রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১ , ২৬ শাওয়াল ১৪৪৫

খেলা

জাভির ইউটার্ন, বার্সায় থাকছেন

ক্রীড়া ডেস্ক এপ্রিল ২৫, ২০২৪, ১০:০২:৪৪

104
  • ছবি: ইন্টারনেট

গত জানুয়ারিতে চলতি মৌসুম শেষে বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিয়েছিলেন জাভি হার্নান্দেজ। নিলেন জাভি। তবে তিন মাস যেতে না যেতেই ইউটার্ন নিলেন তিনি। আগে নেয়া সিদ্ধান্ত থেকে সরে এসেছেন সাবেক এ বার্সেলোনা ফরোয়ার্ড। সংবাদ সংস্থা এএফপিকে এই খবর জানিয়েছে বার্সা। পূর্বের চুক্তি অনুযায়ী ২০২৫ সালে জুন পর্যন্ত বার্সাতেই থাকবেন জাভি। 

স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ক্লাব সভাপতি হুয়ান লাপোর্তা ও স্পোর্টিং ডিরেক্টর ডেকোর সঙ্গে আলোচনার পর এ সিদ্ধান্ত নিয়েছেন জাভি। বিবিসি জানিয়েছে, লাপোর্তার বাড়িতে জাভির সঙ্গে আলোচনা হয়েছে তাদের, সেখানে ক্লাবের পক্ষ থেকে জাভিকে থেকে যেতে চাপ দেওয়া হয়েছে।

২০২১ সালের নভেম্বরে বার্সেলোনার দায়িত্ব নিয়েছিলেন জাভি। গত মৌসুমে ক্লাবকে এনে দিয়েছিলেন লিগ শিরোপাও। কিন্তু এ মৌসুমে ব্যর্থতার বৃত্তেই ঘুরপাক খাচ্ছে বার্সা। গত সপ্তাহে পিএসজির কাছে হেরে চ্যাম্পিয়ন লিগ থেকে ছিটকে গেছে তারা। লা লিগায় রিয়াল মাদ্রিদের চেয়ে তারা পিছিয়ে ১১ পয়েন্টে।

জানুয়ারিতে ভিয়ারিয়ালের কাছে ৫-৩ গোলে হারার পর দায়িত্ব ছাড়ার ঘোষণা দিয়েছিলেন জাভি। তখন তার কাছে মনে হয়েছিল, ক্লাবের কোনো সঠিক দিকনির্দেশনা নেই এবং এই চাকরিটিও বেশ নির্মম। তবে তিন মাস না যেতেই নিজের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন তিনি। 

নিউজজি/সিআর

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন