সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ , ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নতুন অবতারে তাপসী

নিউজজি ডেস্ক  মার্চ ২৯, ২০২৪, ১৬:০২:১২

70
  • ছবি: সংগৃহীত

বিয়ের গুঞ্জনের মাঝেই সোশ্যাল মিডিয়ায় নতুন ছবি পোস্ট করলেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। বিগত কয়েক দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, গোপনে বিয়ে সেরেছেন অভিনেত্রী। পাত্র তার দীর্ঘদিনের প্রেমিক, ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ে। খবর অনুযায়ী, গত শনিবার (২৩ মার্চ) রাজস্থানের উদয়পুরে তাপসীর বিয়ে সম্পন্ন হয়েছে। যদিও এ খবরে তাপসী কিংবা ম্যাথিয়াস কেউই সিলমোহর দেননি। এমনকি তাদের বিয়ের ছবিও প্রকাশ্য়ে আসেনি।

শুক্রবার ইনস্টাগ্রামে নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তাপসী। ছবিতে শাড়ির উপরে কালো ওভারকোটের পরে দেখা মিলেছে বলি অভিনেত্রীর। ক্যাপশনে লেখা, ‘আশা করি, শাড়ির সঙ্গে এই রোমান্স কখনও শেষ হবে না’। কোনও এক ইন্ডোরে এই ফটোশুট হয়েছে।

বিয়ের গুঞ্জনের মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে, তাপসীর পোস্টে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘বিয়ের জন্য অনেক শুভেচ্ছা’। একজন মন্তব্য করেছেন, ‘খুব সুন্দর এবং গর্জিয়াস লাগছে।’

দিন কয়েক ধরেই গুঞ্জন উড়ে বেড়াচ্ছিল বলিউডের বাতাসে–তাপসী পান্নুর নাকি বিয়ে। সংবাদমাধ্যমের তরফে তাকে সে প্রশ্ন করতেই উড়িয়ে দিয়েছিলেন সে কথা। গুঞ্জন বলে এড়িয়ে গিয়েছিলেন সবটাই। এই গুঞ্জনের মাঝেই সিঁথিতে সিঁদুর পরা অবস্থায় দেখা মিলেছে তাপসীর।

গত ২৫ মার্চ পরিবার ও বন্ধুদের সঙ্গে হোলি খেলেছেন তাপসী। সেখানেই ‘সিঁদুর’ পরা অবস্থায় দেখা গেছে অভিনেত্রীকে। তাদের সঙ্গে দেখা গেল ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়েকে। সেই ছবিও ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

নিউজজি/রুআ

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন