শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১ , ৩ জিলকদ ১৪৪৫

দেশ

শাহজাদপুরে সাপ্তাহিক উত্তর দিগন্ত’র এক যুগ পূর্তী অনুষ্ঠান

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি ২৭ এপ্রিল, ২০২৪, ১৭:১০:০১

194
  • ছবি : নিউজজি

সিরাজগঞ্জ: শাহজাদপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক উত্তর দিগন্ত পত্রিকার এক যুগপূর্তী উপলক্ষে কেককাটা ও বিশিষ্ট ব্যক্তিদের সন্মাননা স্মারক প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) সকাল ১০টায় শাহজাদপুর প্রেসক্লাবে সাংবাদিক আল আমিন হোসেনের সঞ্চালনায় শাহজাদপুর প্রেসক্লাবের সভাপতি বিমল কুন্ডুর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাপ্তাহিক উত্তর দিগন্ত পত্রিকার প্রকাশক ও সম্পাদক এম এ জাফর লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) ফজলে ওয়াহিদ রাব্বি। বিশেষ অতিথি ছিলেন শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ, হাজী মুছা ফাউন্ডেশনের চেয়ারম্যান নজরুল ইসলাম, জামিরতা ডিগ্রী কলেজের অধ্যক্ষ হায়দার আলী।

এছাড়া বক্তব্য রাখেন শাহজাদপুর উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নবী নেওয়াজ, সহ-সভাপতি ওয়ারেছ আলী, একেএম শামীম, সাংগঠনিক সম্পাদক পারভেজ আক্তার।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন ইত্তেফাকের লাইফ হাসান চৌধুরী, এশিয়ান টিভির ওমর ফারুক, সমকালের কোরবান আলী লাভলু, ভোরের কাগজের আব্দুল কুদ্দুছ, ভোরের পাতার মামুন বিশ্বাস, মাইটিভির জাকারিয়া মাহমুদ ও রাসেল সরকার প্রমূখ।

এ সময় বক্তাগণ বলেন, মফস্বল শহর থেকে পত্রিকা প্রকাশনা কঠিন কাজ। তবুও নানা প্রতিকূলতার মাঝে উত্তর দিগন্ত ১২ বছর তার প্রকাশ অব্যাহত রেখেছে। এজন্য এর সংশ্লিষ্টরা ধন্যবাদ পাওয়ার যোগ্য। গণ মানুষের আশা আকাঙ্খা বাস্তবায়নে উত্তর দিগন্ত আগামীতেও তার পথচলা অব্যাহত রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তাগণ।

 

নিউজজি/এসএম

পাঠকের মন্তব্য

লগইন করুন

ইউজার নেম / ইমেইল
পাসওয়ার্ড
নতুন একাউন্ট রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন